করোনা হয়েছে মনে করে ভয়ে বৃদ্ধ বাবাকে রাস্তায় রেখে চলে গেছে ছেলে

রাজিব আহমেদ রাসেল, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় করোনা আক্রা’ন্ত সন্দেহে বৃদ্ধ পিতাকে বাসস্ট্যান্ড এলাকায় ফেলে রেখে গেছেন তার ছেলে। পরে উল্লাপাড়া থানা পুলিশ উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করেছে।
জানা যায়, আজ সোমবার রাতে উল্লাপাড়া উপজেলার মানিকদিয়া গ্রামের ৭৫ বছরের বৃদ্ধ সোবহানের শ্বাসকষ্ট হচ্ছিল, তার সন্তান নজরুল বাবার শ্বাসকষ্টের কথা শুনে করোনা সন্দেহে তাকে হাসপাতালে না নিয়ে শ্যামলী পাড়া বাসস্ট্যান্ডের পাশে ফেলে রেখে চলে যায়।
উল্লাপাড়া মডেল থানার ওসি দীপক কুমার দাস জানান, মঙ্গলবার রাতে টহলের সময় তার নজরে আসে পথের ধারে পড়ে থাকা এক বৃদ্ধকে। পরে তার কাছে গিয়ে জানতে পারি শ্বাসকষ্ট হচ্ছে এমন কথা ছেলে জানার পর তাকে এনে রাস্তার পাশে ফেলে রেখে গেছে।
তিনি আরো বলেন, পরে বৃদ্ধ সোবহানকে উদ্ধার করে চিকিৎসার জন্য কাওয়াক হাসপাতালে নেয়ার ব্যবস্থা করি। পরে সেখান থেকে পুর্নিমাগাঁতী ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এখন সেখানে তার চিকিৎসা চলছে।
দীপক দাস জানান, মানবিকতার দিক বিবেচনা করে চিকিৎসার জন্য তাকে উদ্ধার করে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। সুস্থ হলে ছেলের কাছে তাকে ফিরেয়ে দেয়া হবে।

The news collected.

kutubdianews

দৈনিক কুতুবদিয়া নিউজ সর্বস্তরের খবর অনুসন্ধানে সত্য তুলে ধরবো আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: