অতি অল্প সময়ে গ্রাহকদের মন জয় করলো মক্কা হোটেল

কুতুবদিয়া, ধুরুং বাজারের নুরুল হোসেন মার্কেট দ্বারা প্রকাশিত মক্কা হোটেল অতি শীঘ্রই গ্রাহকদের মন জয় করতে পেরেছে বলে জানা গেছে সেখানে যাওয়া অনেক গ্রাহকদের কাছ থেকে।

মোঃ সরওয়ার আলম (৩২) তার নিজের হোটেল এবং তার সাথে আরও ২জন কর্মচারী রয়েছে, মোট ৩জনই সামলিয়ে নিচ্ছে হোটেল’টি। দেখা গেছে অত্যন্ত পরিষ্কার পরিচ্ছন্নতার মধ্য দিয়ে হোটেল ওয়ালা সে নিজেই পাক করে ঘরোয়া পরিবেশে খাবার তৈরি করে খাওয়াচ্ছে গ্রাহকদেরকে, এতেই যে গ্রাহক প্রথম একবার খেয়ে যায় সে পরদিন সাথে করে আরও বন্ধু বান্ধব দু’একজনকে নিয়ে সে হোটেলে চলে আসতে দেখা দেয় বলে জানিয়েছে স্থানীয় দোকানদার বাসীরা।

অনেকে আবার খাওয়ার পরে যাওয়ার পথে পরিচিত অন্যদের বলে যাচ্ছে খেয়েছেন? না খেলে “মক্কা হোটেলে যান-পেট ভরে খান” এই বলে উৎসাহিত দিচ্ছে গ্রাহকরা।

স্বাদে ভরা খাবার হলে-টাকা যায়না নদীর জ্বলে।
কোনো গ্রাহক যখন কোনো দোকানে গিয়ে কেনাকাটা করে তখন সে ভালো কিছু নিছে কি’না তা নিয়ে হিসাব করে, হিসেবের মধ্যে যদি টাকা অনুযায়ী মালপত্র না হয় তখন গ্রাহক মনে করে টাকা’টা জ্বলে গেলো।

এই জন্য কুতুবদিয়াবাসীদের উদ্দেশ্যে মক্কা হোটেল নিয়ে কিছু কথা, যে হোটেলের জন্য দেখা যাচ্ছে অনেক বাজার ব্যবসায়ী বাড়ির খাবার ছেড়ে মক্কা হোটেলে চলে যায়।

মক্কা হোটেলের সম্পূর্ণ ঠিকানা: নুরুল হোসেন মার্কেট, আকবর বলির ঘাটে যাওয়া জীপ স্টেশন এর উত্তর পচ্চিম পার্শে, ধুরুং বাজার, কুতুবদিয়া, কক্সবাজার।

kutubdianews

দৈনিক কুতুবদিয়া নিউজ সর্বস্তরের খবর অনুসন্ধানে সত্য তুলে ধরবো আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: