ইয়াবার চালান হাতবদলের সময় বন্দুকযুদ্ধে তিন কারবারি নিহত: পুলিশ

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার বানিয়ারছড়া ঢালা এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে তিন মাদক কারবারি নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন দুই কর্মকর্তাসহ চার পুলিশ সদস্য। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় দুটি বন্দুক, সাতটি গুলি, ১৫টি গুলির খোসা ও ৪৪ হাজার ইয়াবা বড়ি। আহত পুলিশ সদস্যরা চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা নিয়েছেন।

গতকাল বৃহস্পতিবার দিবাগত রাত তিনটার দিকে এ ঘটনা ঘটে। তবে আজ শুক্রবার বেলা সাড়ে ১১টা পর্যন্ত পুলিশ নিহত ব্যক্তিদের নাম–পরিচয় নিশ্চিত করতে পারেনি।

পুলিশ জানিয়েছে, গতকাল রাত দেড়টার দিকে বরইতলী রাস্তার মাথা এলাকা থেকে ছয় হাজার ইয়াবা বড়িসহ মোজাফফর আহমদ ও জাহেদা বেগম নামের দুজন মাদক কারবারিকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তাঁরা পুলিশকে জানান, বানিয়ারছড়া ঢালা এলাকায় রাত তিনটার দিকে ইয়াবার একটি বড় চালান হাতবদল হবে। পুলিশ সেখানে অভিযানে গেলে মাদক কারবারিদের সঙ্গে গোলাগুলি শুরু হয়। এক ঘণ্টা পর সেখান থেকে তিনটি মরদেহ, দুটি অস্ত্র ও ৪৪ হাজার ইয়াবা বড়ি উদ্ধার করা হয়।

হারবাং পুলিশ ফাঁড়ির পরিদর্শক আমিনুল ইসলাম বলেন, ইয়াবার চালান হাতবদলের খবর পেয়ে পুলিশ অভিযান শুরু করলে মাদক কারবারিদের সঙ্গে গোলাগুলি হয়। এতে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুর রহমান, পুলিশ পরিদর্শক আমিনুল ইসলাম, কনস্টেবল মো. সাজ্জাদ ও মোহাম্মদ সবুজ আহত হন। নিহত হন অজ্ঞাত তিন মাদক কারবারি।

চকরিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার কাজী মোহাম্মদ মতিউল ইসলাম বলেন, ইয়াবা উদ্ধার, হত্যা ও অস্ত্র আইনে পৃথক তিনটি মামলা হচ্ছে। নিহত মাদক কারবারিদের পরিচয় শনাক্তের চেষ্টা করছে পুলিশ।

The news collected

kutubdianews

দৈনিক কুতুবদিয়া নিউজ সর্বস্তরের খবর অনুসন্ধানে সত্য তুলে ধরবো আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: