হবিগঞ্জ জেলা ছাত্রলীগের কার্যক্রম স্থগিত, এক কর্মী সাময়িক বহিষ্কার

হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সব সাংগঠনিক কার্যক্রম স্থগিত করেছে কেন্দ্রীয় কমিটি। গতকাল বৃহস্পতিবার রাতে কেন্দ্রীয় কমিটির সভাপতি আল নাহিয়ান খান ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ নির্দেশনা দেওয়া হয়। রাতেই বিষয়টি জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দ জানতে পারেন।

কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনায় সংগঠনের নীতি-আদর্শ ও শৃঙ্খলাপরিপন্থী কাজে জড়িত থাকায় হবিগঞ্জের মাধবপুর উপজেলা ছাত্রলীগের কর্মী মাহতাবুর আলম ওরফে জাপ্পিকে সংগঠনকে থেকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়, ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের জরুরি সিদ্ধান্ত অনুযায়ী পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত হবিগঞ্জ জেলা শাখার সাংগঠনিক কার্যক্রম স্থগিত থাকবে।

কয়েক দিন আগে মাহতাবুর আলম নামের স্থানীয় ছাত্রলীগের এক কর্মীকে মাধবপুর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদ দেওয়ার আশ্বাস দিয়ে জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক মহিবুর রহমান ওরফে মাহি ২০ লাখ টাকা হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ ওঠে। যদিও অভিযুক্ত ব্যক্তিরা অভিযোগ অস্বীকার করেছেন। গতকাল বৃহস্পতিবার প্রথম আলোয় ‘টাকা নেওয়ার অভিযোগ দুই নেতার বিরুদ্ধে’ শীর্ষক একটি সংবাদ প্রকাশিত হয়। একাধিক গণমাধ্যমেও এ নিয়ে সংবাদ প্রকাশিত হয়। এর পরপরই কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা আসে।

হবিগঞ্জ জেলা ছাত্রলীগের সভাপতি সাইদুর রহমান ও সাধারণ সম্পাদক মহিবুর রহমান আজ শুক্রবার বেলা ১১টার দিকে প্রথম আলোকে বিষয়টি নিশ্চিত করেছেন। তাঁরা এও জানিয়েছেন, কেন্দ্রীয় কমিটি মাধবপুর উপজেলা ছাত্রলীগের কর্মী মাহতাবুর আলমকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়েছে।

The news collected

kutubdianews

দৈনিক কুতুবদিয়া নিউজ সর্বস্তরের খবর অনুসন্ধানে সত্য তুলে ধরবো আমরা

Leave a Reply

x
%d bloggers like this: