ভারতে একই দিনে একাধিক রাজনৈতিক নেতা করোনায় আক্রান্ত

এবার করোনাভাইরাসে আক্রান্ত হলেন ভারতের কর্নাটক রাজ্যের মুখ্যমন্ত্রী। রোববার রাত সাড়ে ১১টা নাগাদ টুইট করলেন খোদ বিএস ইয়েদিউরাপ্পা।

‘‌আমার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। চিকিৎসকের পরামর্শ অনুযায়ী আমাকে হাসপাতালে ভর্তি হতে হয়েছে। আমি অনুরোধ করছি, গত কয়েকদিনে যাঁরা আমার সংস্পর্শে এসেছিলেন, দয়া করে নিজেদের শরীরের দিকে খেয়াল রাখুন। সঙ্গে পরিবারের থেকে নিজেকে আইসোলেট করুন।

৭ বছরের মুখ্যমন্ত্রীকে মনিপাল হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানিয়েছেন মুখ্যমন্ত্রীর এক কর্মী। ক’‌দিন আগে মুখ্যমন্ত্রীর দপ্তরের বেশ কয়েকজন কর্মীর শরীরে করোনার সন্ধঅন মেলে। উল্লেখ্য, তার সরকারি দপ্তরটি তার বাড়িরই একটি অংশে। এরপরে তার দপ্তর বন্ধ করে স্যানিটাইজ করা হয়। এবং তিনি নিজে ঘরে বসি কাজ করছিলেন।

রোববার একই দিনে দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, তামিলনাড়ুর রাজ্যপাল বনওয়ারিলাল পুরোহিত এবং কর্নাটকের মুখ্যমন্ত্রী বিএস ইয়েদিউরাপ্পা করোনায় আক্রান্ত হন। সারা ভারতেরর বিভিন্ন রাজনৈতিক দলের নেতারা অমিত শাহের দ্রুত আরোগ্যের কামনা করে টুইট করেছেন। সেই খবর পেতে না পেতেই একের পর এক রাজনৈতিক নেতৃত্ব কোভিডের কবলে পড়ছেন।

গত মাসেই মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহানের শরীরে করোনা বাসা বাঁধে। তিনি হাসপাতাল থেকেই এবং কর্নাটকের প্রাক্তন মুখ্যমন্ত্রী সিদ্দারামাইয়া মধ্যরাতেই বিএস ইয়েদিউরাপ্পারহ আরোগ্যের উদ্দেশ্যে টুইট করেছেন।

সূত্র : আজকাল

kutubdianews

দৈনিক কুতুবদিয়া নিউজ সর্বস্তরের খবর অনুসন্ধানে সত্য তুলে ধরবো আমরা

Leave a Reply

x
%d bloggers like this: