বাঁশখালী সাধনপুর বাণীগ্রাম এলাকায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

নিজ প্রতিবেদক: মোঃ আফনান।

আজ মঙ্গলবার (২৫ আগস্ট)সাধনপুর বাণীগ্রাম এলাকায় ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন আজ সকালে এ ঘটনা ঘটে। নিহতের নাম এমদাদ (৩০)। তিনি উপজেলার সাধনপুর ইউনিয়নের বাণীগ্রাম ৪নং ওয়ার্ডের নতুন পাড়া এলাকার ইসহাকের ছেলে।

বাঁশখালী সাধনপুর ইউনিয়নের বাণীগ্রামের নতুন পাড়া গ্রামের নিহত এমদাদ নিজ কর্মস্থলে দুদিন যাবৎ না যাওয়ায় মা-বাবা ও পরিবারের সদস্যদের মধ্যে কথা কাটাকাটি হয়। এর জেরে মঙ্গলবার বড় ভাই এমদাদকে সকালে বাড়ির সদস্যরা মিলে মারধর করলে সে বাড়ি থেকে বের হয়ে চলে যেতে চায়। তখন তার বাবা এবং ছোট ভাইয়েরা থাকে ধরে বাড়িতে নিয়ে এলে আবারো মারধরের একপর্যায়ে ছোট ভাই আমজাদ থাকে চুরিকাঘাত করে পেটে জখম করে। পরবর্তীতে স্থানীয়রা তাকে উদ্ধার করে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত এমদাদের শ্বশুর নাজিম উদ্দীন বলেন, নিহত এমদাদ মাত্র ৮ মাস বয়সী এক কন্যাসন্তানের জনক। সে চট্টগ্রাম শহরে গাড়ি লাইন্সম্যানের চাকরি করত। দুই-তিন যাবৎ সে চাকরিতে না যাওয়ায় তার পিতা-মাতা ও ভাইয়েরা তার উপর ক্ষিপ্ত হয়ে মারধর করে। একপর্যায়ে তার ছোট ভাই আমজাদ থাকে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা থাকে আনোয়ারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু হয়।তিনি তার মেয়ের জামাইয়ের পরিকল্পিত হত্যার বিচার চাই এমনকি তাদের পরিবারের এই বিভিন্ন  রকম নির্যাতনের শিকার অনেক দিন ধরে আমার মেয়ে ও জামাই

বাঁশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. রেজাউল করিম মজুমদার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে পুলিশ রয়েছে। খুনিকে অবশ্যাই আইনের আওতায় আনা হবে।

kutubdianews

দৈনিক কুতুবদিয়া নিউজ সর্বস্তরের খবর অনুসন্ধানে সত্য তুলে ধরবো আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: