শেফায়ত উল্লাহ ফাউন্ডেশনের উদ্যোগে চকরিয়া পালাকাটা দাখিল মাদ্রাসার ২০১৬ ব্যাচের পরীক্ষার্থীদের পুণর্মিলনী

আজ রবিবার সন্ধ্যা নাগাদ চকরিয়া পৌরসভার অন্তর্গত ঐতিহ্যবাহী পালাকাটা দাখিল মাদ্রাসার ২০১৬ সালের দাখিল পরীক্ষার্থীদের পুণর্মিলনী। এই পুণর্মিলনী অনুষ্ঠানের মাধ্যমে ২০১৬ দাখিল ব্যাচের শিক্ষার্থী প্রয়াত শেফায়েত উল্লাহর নামে একটি বৃত্তিমূলক ফাউন্ডেশনের যাত্রা শুরু করে। পুণর্মিলনী অনুষ্ঠানের স্থান “রেড চিলি” রেস্টুরেন্ট চকরিয়া কক্সবাজার।

এই বৃত্তিমূলক ফাউন্ডেশনের নাম করণ করা হয় “মরহুম শেফায়েত উল্লাহ ফাউন্ডেশন” ফাউন্ডেশনের উদ্দেশ্য হলো প্রয়াত শেফায়েত উল্লাহর পরিবারকে দাখিল ২০১৬ ব্যাচের পক্ষ থেকে সর্বসাকুল্যে সাহায্য করা। ইতোপূর্বে প্রয়াত শেফায়েত উল্লাহর পিতা মৃত্যু বরণ করেন ছোট ছোট ৫ জন সন্তান রেখে, এবং তার কয়েকবছর  পর সেফায়েত উল্লাহ জন্ডিসে আক্রান্ত হয়ে মৃত্যু বরণ করেন।

পুণর্মিলনী অনুষ্ঠানে দাখিল ১৬ ব্যাচের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

মরহুম শেফায়েত উল্লাহ ফাউন্ডেশনের কার্যকরী কমিটি  ও উপদেষ্টাবৃন্ধঃ মোস্তফা আহমদ, আব্দুর রহিম, জুনাইদ, বদরুল আলম, মিজানুর রহমান, সেকাব উদ্দিন, নাহিদুল আলম, তারেক মনোয়ার, ইউনুস, মিজান মাহমুদ, মোঃসাজ্জাদ, মোঃমিরাজ, মোঃমোবারক, হুমায়ুন।

কার্যকরী কমিটিঃ
সভাপতিঃ মোহাম্মদ রেজাউল করিম। সাধারণ সম্পাদকঃ মোহাম্মদ  সাঈদ হোছাইন। কোষাধ্যক্ষঃ সায়েম আহমেদ।

ফাউন্ডেশনের মূলনীতি
১/ প্রত্যেক সদস্যকে প্রতি মাসে নির্ধারিত মাসিক ফি ১০০ টাকা পাঠিয়ে দিতে হবে। ২/ নির্ধারিত ফি প্রতি মাসের ১-৫ তারিখের মধ্যে কোষাধ্যক্ষ বরারর প্রেরণ করতে হবে। ৩/ এবং এই নির্ধারিত ফি প্রতিমাসে চলমান করতে হবে।

নিজস্ব প্রতিবেদন।

Copyright© by Kutubdia News

kutubdianews

দৈনিক কুতুবদিয়া নিউজ সর্বস্তরের খবর অনুসন্ধানে সত্য তুলে ধরবো আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: