চট্রগ্রামের আনোয়ারায় ১,২৫,৪০০ পিস ইয়াবাসহ আটক ১

স্টাফ রিপোর্টার: মোঃ আফনান চৌধুরী।

আনোয়ারা উপজেলার গহিরা এলাকার পূর্ব ঘাটকুল গ্রামের মনোয়ারুল ইসলামের বাড়ি থেকে ১,২৫,৪০০ পিস ইয়াবাসহ মনোয়ারুল ইসলাম (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে  র‌্যাব।

র‌্যাব সূত্র জানায়, র‌্যাব-৭ জানান গোপন  তথ্যের ভিত্তিতে জানতে পারে যে একটি চক্র মায়ানমার সীমান্ত হতে সাগর পথ ব্যবহার করে ইয়াবা পাচার করে বাংলাদেশে এনে আনোয়ারা উপজেলার গহিরা এলাকায় দোচালা একটি টিনশেড ঘরের ভিতর  বিপুল পরিমান ইয়াবা মজুদ করে ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে।

এমন তথ্যের ভিত্তিতে শনিবার (২৬ সেপ্টেম্বর )  র‍্যাবের একটি আভিযানিক দল ঐ ঘরে অভিযান পরিচালনা করে মনোয়ারুল ইসলামকে আটক করে। আটকৃত আসামীর কাছ থেকে ১,২৫,৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এসময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে অন্য এক আসামী পালিয়ে যায়।

আটকৃত আসামী উপজেলার রায়পুর ইউনিয়নের পূর্ব ঘাটকুল এলাকার মৃত আব্দুল মান্নানের ছেলে। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ৬ কোটি ২৭ লক্ষ টাকা।
র‌্যাব-৭ এর  (মিডিয়া) অফিসার, মাহমুদুল হাসান মামুন  বলেন, গোপন  তথ্যের ভিত্তিতে গতকাল আনোয়ারা উপজেলার গহিরা এলাকার পূর্ব ঘাটকুল এলাকায় অভিযান চালিয়ে মনোয়ারুল ইসলাম  নামে শীর্ষ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে।

পরে তার ঘর থেকে ইয়াবার বৃহত্তর চালান জব্দ করা হয়েছে। পরে গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত ইয়াবাসহ পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য আনোয়ারা থানায় হস্তান্তর করা হয়েছে।আনোয়ারা থানার ওসি দুলাল মাহমুদ বলেন আমরা তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হচ্ছে বলে জানান।

Copyright© by Kutubdia News

kutubdianews

দৈনিক কুতুবদিয়া নিউজ সর্বস্তরের খবর অনুসন্ধানে সত্য তুলে ধরবো আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: