মুক্তি চাই সামাজিক অবিচার শাসন-শোষণ নির্যাতন থেকে: কবি শাহেনেওয়াজ উদ্দীন চৌধুরী

স্টাফ রিপোর্টার: মোঃ আফনান চৌধুরী।

অন্যায় অবিচার শাসন -শোষণের বিরোদ্ধে
প্রতিবাদ করতেগিয়ে যেখানে অন্যায় দেখেছি সেখানে প্রতিবাদ করেছি। যেখানে অন্যায় দেখিবো সেখানে প্রতিবাদ করিবো। অন্যায় অবিচার ওপরাধীনতা বিরোদ্ধে, প্রতিবাদ করতে গিয়ে তারী শত্রু হয়েছি।

চাই অন্যায় অবিচার পরাধীনতার বিরোদ্ধে সোচ্ছার হতে।
প্রতিবাদ করে এদেশের মানুষকে মুক্তি করে দিতে। তারাই বলে বুঝ না কিছ বলিও না এ কথা খেয়ে নিও না মোর মাথা। বলেছি দিয়েছি কামড় শেষ হলো তোর মাথা। এবার আনিব স্বাধীনতা বলেছি কি? জানোনা তুমি প্রতিবাদের বিকল্পের মাঝে আমি লুকিয়ে আছি।

হে প্রতিবাদীগণ করো প্রতিবাদ করো না ভয়  আনো জয়!! কারা অস্ত্র  ধরিবে? তাদের বিরোদ্ধে আমাদের জ্ঞান সশস্ত্র হবে অবিচারের বিরোদ্ধে কে পাই না মুক্তি? চাই তার মুক্তি এনে দিতে। করো প্রতিবাদ, আনো মুক্তির স্বাদ পেয়ে যাও মুক্তির স্বাদ। করো হত্যার প্রতিবাদ যতক্ষণ অবিচার থেকে এদেশের মানুষ পাই না মুক্তি ! ততক্ষণ কাজে লাগাতে চাই আমাদের বিচার বুদ্ধি ও তার বিকল্প শক্তি করো। করো হত্যার প্রতিবাদ, পেয়ে যাও প্রতিবাদের স্বাদ।

হে প্রতিবাদীগণ হও ঐক্য চলো তার পথে
যে পারিবে বিচার বুদ্ধির বিকল্প দিতে করো না ভয়, আনতে চাও জয়। যতক্ষণ শোষণ হতে মুক্তি মেলেনি! ততক্ষণ হয়ে দাড়াও বজ্রপাতের মতো সিপাহী। বজ্রপাতের মতো কঠিন প্রতিবাদী দাও ঠেলে বজ্রপাত বন্ধ করো অবিচার। দাও ঠেলে বজ্রপাত ধ্বংস করো অবিচার। করো মুক্তির প্রতিবাদ করো না ভয়,আনো জয়।

Copyright© by Kutubdia News

kutubdianews

দৈনিক কুতুবদিয়া নিউজ সর্বস্তরের খবর অনুসন্ধানে সত্য তুলে ধরবো আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: