শ্লীলতাহানির প্রতিবাদ করায় কুপিয়ে হত্যা!

স্টাফ রিপোর্টার: মোঃ রবিউল হোসাইন।

শ্রীপুরের দরিবিলা গ্রামে আওয়ামী লীগ কর্মীর হাতে এক গৃহবধূ শ্লীলতাহানির শিকার হয়েছে। এ ঘটনার প্রতিবাদ করায় মসিয়ার রহমান (৪৫) নামে এক কৃষককে কুপিয়ে হত্যা করা হয়েছে। তিনি ওই গ্রামের লুৎফর রহমানের ছেলে। মসিয়ার রহমানের পরিবার জানায়, রোববার সকালে মসিয়ার রহমানের মামাতো ভাই বাড়িতে তার স্ত্রীকে রেখে জরুরি কাজে অন্যদের সঙ্গে নিয়ে গ্রামের বাইরে যান।

এ অবস্থায় ওই গৃহবধূ একা আছেন জানতে পেরে পাশের বাড়ির শাহাদত হোসেনের ছেলে আওয়ামী লীগ কর্মী ওলিয়ার বাড়িতে ঢুকে তার শ্লীলতাহানির চেষ্টা করে। কিন্তু ওই গৃহবধূ ঘরের দরজা আটকে শেষ পর্যন্ত নিজেকে রক্ষা করেন। এ সময় লম্পট ওলিয়ার ঘরের বাইরে রোদে শুকাতে দেয়া গৃহবধূর একটি জামা নিয়ে অশ্লীল আচরণ করে এবং জামাটি মাটিতে ফেলে চলে যায়।

সংশ্লিষ্টরা জানায়, সোমবার স্বামী ও পরিবারের অন্যরা বাড়িতে ফিরে এলে ওই গৃহবধূ তাদের কাছে বিষয়টি অবহিত করেন। এ অবস্থায় গৃহবধূর স্বামী রাতের বেলা একই গ্রামে বসবাসকারী ফুপাতো ভাই কৃষক মসিয়ার রহমান, প্রতিবেশী মনিরুল এবং আরও কয়েকজনকে নিয়ে ওলিয়ারের বাবার কাছে অভিযোগ দিতে যায়। কিন্তু সেখানে উভয়পক্ষের মধ্যে হট্টগোল এবং হাতাহাতির ঘটনা ঘটে। ওলিয়ার ও মসিয়ার স্থানীয় রাজনীতি ও দলাদলির ক্ষেত্রে ভিন্ন দলের হওয়ায় বিষয়টি নিয়ে সারা গ্রামে উত্তেজনা ছড়িয়ে পড়ে।

প্রত্যক্ষদর্শীরা জানান, এলাকায় উত্তেজনা থাকলেও মঙ্গলবার সকাল ১০টার দিকে কৃষক মসিয়ার রহমান ক্ষেতের ফসলের জন্য সার কিনতে বাড়ি থেকে বের হন। কিছুদূর যাওয়ার পরই লম্পট ওলিয়ার ও তার সমর্থকরা মসিয়ার রহমানের ওপর ধারালো অস্ত্র নিয়ে হামলা চালায়। এ সময় তাকে কুপিয়ে গুরুতর জখম করে তারা। পরে এলাকাবাসী মসিয়ার রহমানকে উদ্ধার করে মাগুরা ২৫০ শয্যা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ডা. পরীক্ষিত পাল জানান, হাসপাতালে আনার আগেই প্রচুর রক্তক্ষরণের কারণে তার মৃত্যু হয়েছে। কোনো চিকিৎসা দেয়া সম্ভব হয়নি। শ্রীপুর থানার ওডিস আলি আহমেদ মাসুদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, হত্যাপরবর্তী সহিংসতা এড়াতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। পাশাপাশি অপরাধী ওলিয়ার ছাড়াও হত্যাকাণ্ডে জড়িতদের আটকে জোর চেষ্টা চালানো হচ্ছে।

Copyright© by Kutubdia News

kutubdianews

দৈনিক কুতুবদিয়া নিউজ সর্বস্তরের খবর অনুসন্ধানে সত্য তুলে ধরবো আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: