ধর্ষণবিরোধী আন্দোলনের উপর ভর করে দোষ খুঁজে বেড়ায় বিএনপি

মন্তব্যের উপর ভিত্তি করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি এখন ধ’র্ষ’ণবিরোধী আ’ন্দো’লনের ওপর ভর করেছে। শান্তিপূর্ণ আ’ন্দো’লনে সরকারের সমর্থন থাকবে। তবে আন্দোলনের নামে কোনো ধরনের স’হিং’সতা ছড়ানোর চেষ্টা করা হলে কিংবা পরিস্থিতি নষ্ট করলে সরকার কঠোর হবে।

আজ রবিবার রাজধানীর সংসদ ভবন এলাকায় নিজের সরকারি বাস ভবনে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন। সেতুমন্ত্রী বলেন, বিএনপি বারবার আ’ন্দো’লনের ডাক দিয়েও জনগণের সাড়া পায়নি। এরপরও বারবার ব্যর্থ চেষ্টা করেছে। তাদের ডাকে মানুষের আস্থা নেই।

মানুষের সাড়া না পেয়ে একবার কোটা আ’ন্দো’লন, অন্যবার নিরাপদ সড়কের দাবিতে শিক্ষার্থীদের আ’ন্দো’লনের ওপর ভর করেছিলো। এখন ধ’র্ষ’ণবিরোধী আ’ন্দো’লনের ওপর ভর করেছে বিএনপি। তিনি বলেন, বিএনপি যত অ’প’চেষ্টাই করুক তাদের ষ’ড়’য’ন্ত্র ব্যর্থতায় রুপান্তরিত হবে। সরকার নারী নি’র্যা’তনসহ যেকোনো অপ’রাধ দ’ম’নে কঠোর অবস্থানে রয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ধ’র্ষ’ণের সর্বোচ্চ শাস্তি নিশ্চিতের উদ্যোগ নেওয়া হয়েছে। জনগণের সম্পৃক্ততা যদি কোনো আ’ন্দো’লনে না থাকে তাহলে সে আ’ন্দো’লন ব্যর্থ হতে বাধ্য। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, শান্তিপূর্ণ আ’ন্দো’লনে সরকারের সমর্থন থাকবে। কিন্তু আ’ন্দো’লনের নামে পরিস্থিতি নষ্ট করতে চাইলে, স’হিং’সতা ছড়াতে চাইলে; জনগণের জানমালের নিরাপত্তার প্রশ্নে সরকার কঠোর হবে। জনগণকে সঙ্গে নিয়ে তা প্রতিহত করবে। এ সময় বিআরটিসি সদর দফতরে আরো উপস্থিত ছিলেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান এহছানে এলাহিসহ অন্যান্য কর্মকর্তাগণ।

The news collected

kutubdianews

দৈনিক কুতুবদিয়া নিউজ সর্বস্তরের খবর অনুসন্ধানে সত্য তুলে ধরবো আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: