ধর্ষণের মামলায় গ্রেপ্তার যুবলীগ নেতার ঘর থেকে অস্ত্র উদ্ধার

স্টাফ রিপোর্টার: মোঃ রবিউল হোসাইন।

নোয়াখালীর চাটখিল উপজেলায় দরজা ভেঙে ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রীকে (২৫) ধর্ষণের অভিযোগে করা মামলায় গ্রেপ্তার যুবলীগের নেতা মজিবুর রহমান ওরফে শরীফের (৩২) ঘর থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। তাঁর দেওয়া তথ্যের ভিত্তিতে গতকাল বুধবার রাত আটটার দিকে চাটখিল থানা-পুলিশের একটি দল এগুলো উদ্ধার করে।

চাটখিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম গতকাল রাতে বলেন, ধর্ষণ মামলায় গ্রেপ্তার মজিবুরের দেওয়া তথ্যের ভিত্তিতে একটি বিদেশি পিস্তল, দুটি গুলি, একটি বিয়ারের খালি ক্যান, পাঁচটি মুঠোফোন, একটি ল্যাপটপসহ কিছু সামগ্রী উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় থানায় মজিবুরের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে।

ধর্ষণের শিকার নারী গতকাল দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করেছেন। মামলায় তিনি অভিযোগ করেছেন, গতকাল ভোর পাঁচটার দিকে ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে অস্ত্রের মুখে তাঁকে ধর্ষণ করেন মজিবুর। এ সময় মজিবুর মুঠোফোনে ধর্ষণের ভিডিও চিত্র ধারণ করে রাখেন। ঘটনা কাউকে জানালে তাঁকে ও দুই সন্তানকে হত্যার হুমকি দেন।

মজিবুর রহমান ওরফে শরীফ ইউনিয়ন যুবলীগের সভাপতি ছিলেন। ধর্ষণের অভিযোগ ওঠার পর তাঁকে দল থেকে বহিষ্কার করা হয়েছে। গতকাল বেলা ২টার দিকে চাটখিল থানার পুলিশ মজিবুরকে গ্রেপ্তার করে।

kutubdianews

দৈনিক কুতুবদিয়া নিউজ সর্বস্তরের খবর অনুসন্ধানে সত্য তুলে ধরবো আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: