বাঁশখালীতে মোজাফফর আহমদ চৌধুরী স্কুল এন্ড কলেজের প্রস্তাবিত ভিত্তি প্রস্তর উদ্বোধন

স্টাফ রিপোর্টার: মোঃ আফনান চৌধুরী।

চট্টগ্রাম বাঁশখালী উপজেলার ১নং পুকুরিয়া ইউনিয়নের চাঁদপুরে মোজাফফর আহমদ চৌধুরী স্কুল এন্ড কলেজের প্রস্তাবিত ভিত্তি প্রস্তর অনুষ্টানের আলোচনা সভায় সাবেক বাঁশখালী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এবং দক্ষিণ জেলা আওয়ামীলীগের শ্রম বিষয়ক সম্পাদক জনাব খোরশেদ আলম এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রতিষ্ঠান পরিচালনা পরিষদের সভাপতি ইউনিয়ন ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জনাব এ.বি.এম মোকাম্মেল হক চৌধুরী আলাল।

এ সময় তিনি বলেল, আধুনিক তথা বর্তমান সৃজনশীল শিক্ষার মান,শিক্ষিত জাতি গড়ার কারিগরী উন্নয়নের জন্য তিনি সবসময় বাঁশখালী বাসীর হয়ে কাজ করে যাবেন,কারণ শিক্ষা হল জাতির মেরুদণ্ড। শিক্ষা ছাড়া কোন জাতি মাথা উঁচু করে দাঁড়াতে পারেনা,তাই আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে আধুনিক শিক্ষায় শিক্ষিত করে তুলতে হবে।

মোজাফফর আহমদ চৌধুরীর কলেজ ভিত্তি প্রস্তর স্থাপন কালে প্রধান অতিথির বক্তৃতায় জনাব আলাল একথা বলেন। এতে আরো উপস্থিত ছিলেন পুকুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব আলহাজ্জ্ব আসহাব উদ্দীন, পুকুরিয়া ইউনিয়ন পরিষদের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য জনাব সিরাজুল হক বাঁশখালী ডিগ্রি কলেজের বাংলা বিভাগের অধ্যাপক কবি ও সাহিত্যিক জনাব কমরুদ্দীন আহমেদ।চাঁদপুর কাদেরীয়া হোসাইনীয়া রশিদীয়া দারুন উলুম সিনিয়র মাদ্রাসার শিক্ষক জনাব আহমেদ কবির, বীর মুক্তিযোদ্ধা জনাব আহমেদ সৈয়দ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Copyright© by Kutubdia News

kutubdianews

দৈনিক কুতুবদিয়া নিউজ সর্বস্তরের খবর অনুসন্ধানে সত্য তুলে ধরবো আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: