কক্সবাজার রামু সড়ক যাত্রীবাহী বাসের চাপায় প্রাণ হারিয়েছে এক তরুণী

অনলাইন রিপোর্টার: জয়নাল আবেদীন।

কক্সবাজার রামু সড়ক পর্যায় বাস চলাচল পরিস্থিতিতে এক তরুণীর প্রাণের বিন্যাস ঘটে। নিহত তরুণীর পরিচয় মিললো নাসরিন জাহান বৈশাখী (২২) রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের সওদাগর পাড়া এলাকার মৃত দলিলুর রহমানের মেয়ে। তিনি সম্প্রতি রামু সরকারি কলেজ থেকে বিএ পাশ করেন।

বুধবার (৬ জানুয়ারি) রাত ৮.০০ টায় রামুর জোয়ারিয়ানালা ইউনিয়নের চা বাগান এলাকায় এ দূর্ঘটনা ঘটে। পড়ালেখার পাশাপাশি ওই ছাত্রী রামুর একটি বেসরকারি ক্লিনিকে চাকরি করতেন। চাকরি শেষে বাড়ি ফেরার সময় তিনি দূর্ঘটনায় প্রাণ হারান।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন-কক্সবাজারমুখি স্বাধীন ট্রাভেলস পরিবহনের একটি বাস বিপরীতমুখি একটি অটোরিক্সা (সিএনজি) গাড়িতে সজোত্তে চাপা দেয়। এতে কলেজ ছাত্রী নাসরিন, সিএনজি চালক সহ ৩ জন আহত হন। এরমধ্যে নাসরিন জাহান বৈশাখী ঘটনাস্থলে প্রাণ হারান। আহত অন্যান্যদের বিভিন্ন ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

এদিকে দূর্ঘটনার পর রামু থানা এবং তুলাতলী হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে যান। ঘাতক বাসটিকে জনতা আটক করে। নাসরিন জাহান বৈশাখীর মর্মান্তিক মৃত্যুর খবরে পরিবার-পরিজন শুনে সহপাঠিসহ সবার মাঝে শোকের ছায়া নেমে আসে।

আহত হয়েছেন জনাব মিজান উল্লাহ সিকদার, সিকদার পাড়া জোয়ারিয়ানালা ও জনাব মাহবুব আলম, ঘোনার পাড়া জোয়ারিয়ানালা। উনারা কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন।

Copyright© by Kutubdia News

kutubdianews

দৈনিক কুতুবদিয়া নিউজ সর্বস্তরের খবর অনুসন্ধানে সত্য তুলে ধরবো আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: