বাঁশখালী‌তে সাংবাদিক চাটগামীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

স্টাফ রিপোর্টার: মুহাম্মদ আফনান চৌধুরী।

চট্টগ্রাম বাঁশখালী‌ উপজেলার জলদী দারুল কারীম মাদরাসার পরিচালক ও সাংবা‌দিক শফকত হোসাইন চাটগামীর উপর হামলার প্রতিবাদে এক  মানববন্ধন কর্মসূচী পালিত হ‌য়ে‌ছে। আজ সকাল সাড়ে দশটায় উপ‌জেলা পরিষদ চত্বরে দারুল কারীম মাদরাসার শিক্ষক-‌শিক্ষার্থী ও এলাকাবাসীর উ‌দ্যো‌গে অনু‌ষ্ঠিত এই মানববন্ধনে বক্তব্য রাখেন বাঁশখালী কওমী মাদরাসা প‌রিষ‌দের সে‌ক্রেটারী ও চেচু‌রিয়া আল আর‌বিয়া আল আনছারী ইসলামিয়া মাদরাসার প‌রিচালক মাওলানা মো. ইসহাক, বাঁশখালী জলদী মকবু‌লিয়া জা‌মে মস‌জি‌দের পেশ ইমাম মাওলানা ক্বারী মো. কাউছার, শীলকূপ মাইজপাড়া জা‌মে মস‌জি‌দের খ‌তিব মাওলানা এরশাদ উল্লাহ, দ‌ক্ষিণ জলদী দারুল কোরআন মাদরাসার প্রতিষ্ঠাতা প‌রিচালক মাওলানা শাহাব উ‌দ্দিন, বাঁশখালী পৌরসভা জাতীয় শ্রমিক লী‌গের সভাপ‌তি মো. আব্দুল জব্বার, ইসলামী আ‌ন্দোল‌নের চট্টগ্রাম দ‌ক্ষিণ জেলার সা‌বেক সহকারী অর্থ সম্পাদক মাওলানা আলমগীর ইসলামাবাদী, দারুল কারীম মাদরাসার শিক্ষক মাওলানা এরশাদুল হক, উপ‌জেলা সদর ব‌্যবসায়ী স‌মি‌তির সভাপ‌তি মোহাম্মদ হোছাইন, দারুল কারীম মাদরাসার শিক্ষক মাওলানা হাফেজ আবদুল মালেক প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, ‘বাঁশখালীর আধুনিক শিক্ষার প্রসারে নেতৃত্বদানকারী সাংবাদিক মাওলানা শফকত হোসাইন চাটগামীর উপর হামলাকারী চিহ্নিত সন্ত্রাসী বেলালকে অনতিবিলম্বে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। অন্যথায় যে কোন অনাকাঙ্খিত পরিস্থিতি সৃষ্টি হলে তার দায়ভার প্রশাসনকে নিতে হবে।’

উল্লেখ্য, সম্প্রতি অনুষ্ঠিত বাঁশখালী দারুল কারীম মাদরাসার মাহফিলে দাওয়াত না দেয়ার জের ধরে গতকাল সকালে মাদরাসার পরিচালক ও দৈনিক চট্টগ্রাম মঞ্চ পত্রিকার বাঁশখালী প্রতিনিধি সাংবাদিক মাওলানা শফকত হোসাইন চাটগামীর উপর হামলা করে স্থানীয় যুবলীগ নেতা বেলাল। এ ঘটনায় শফকত হোসাইন চাটগামী বাদী হয়ে বেলালের বিরুদ্ধে গতকাল বাঁশখালী থানায় মামলা দায়ের করেছেন।

Copyright© by Kutubdia News

kutubdianews

দৈনিক কুতুবদিয়া নিউজ সর্বস্তরের খবর অনুসন্ধানে সত্য তুলে ধরবো আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: