আনোয়ারা বেগম স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ সম্পন্ন

স্টাফ রিপোর্টার: মুহাম্মদ আফনান চৌধুরী।

পশ্চিম বাঁশখালী আনোয়ারা বেগম স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের মাঝে নতুন বছরের বই বিতরণ সম্পন্ন। (২৬ জানুয়ারী) দুপুর ২টায় মগলবার আনোয়ারা বেগম স্কুল এন্ড কলেজে ভবনে অধ্যক্ষ মুহাম্মদ মীর কাশেম এর সভাপতিত্বে, সৈয়দ নুর রানার সঞ্চালনায় বই বিতরণ অনুষ্টানে প্রধান অথিতি হিসাবে উপস্থিত ছিলেন স্কুলের প্রতিষ্টাতা ও সভাপতি গণ্ডামারা ইউপি চেয়ারম্যান মোঃ লেয়াকত আলী।

এই সময় আর উপস্থিত ছিলেন স্কুলের শিক্ষক সিফাত চৌধুরী, আরজি সুলতানা, আহছানুল জামাল, ওবাইদুল হক,জান্নাতুল নাঈম, জোবাইদা আক্তার,শারাবান তহুরা। এই সময় অভিভাবকদের মধ্য আমিন উল্লাহ,নুর মোহাম্মদ, আবুল বশর,ছাবের আহমদ, শাহেদা আক্তার, আব্দুল জাব্বার, নুর মোহাম্দম, ইলিয়াছ আজাদ, সেলিম উদ্দীন সুমন সহ প্রমুখ।

এই সময় আনোয়ারা বেগম স্কুল এন্ড কলেজের প্রতিষ্টাতা ও  সভাপতি মোঃ লেয়াকত আলী বলেন: আমি আমার জীবনের স্বপ্ন কে বাস্তবায়িত করলাম, আমার এই জীবনে একটাই স্বপ্ন ছিল আমার বাবার নামে একটা স্কুল এন্ড কলেজ করব, ইনশাআল্লাহ তা আমি বাস্তবায়ন করেছি।আজ আমি আমার স্কুল শিক্ষার্থীদের মাঝে বই বিতরণ করে সত্যিই আনন্দিত।এবং আমার স্কুলের শিক্ষার্থীর মাঝে এই বছর বিনামুল্যে স্কুল ড্রেস বিতরণ করব।

Copyright© by Kutubdia News

kutubdianews

দৈনিক কুতুবদিয়া নিউজ সর্বস্তরের খবর অনুসন্ধানে সত্য তুলে ধরবো আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: