বাঁশখালীতে ইউনিয়ন ব্যাংক লিমিটেড এর এমডি আলাল এর পক্ষ থেকে কম্বল বিতরণ

স্টাফ রিপোর্টার: মুহাম্মদ আফনান চৌধুরী।

চট্টগ্রাম বাঁশখালীর বিভিন্ন ইউনিয়নে সাধারন শীতার্ত মানুষের মাঝে ইউনিয়ন ব্যাংক লি: এর এমডি মোকাম্মেল হক চৌধুরী (আলাল) এর পক্ষ থেকে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করা হচ্ছে। গতকাল শুক্রবার সকালে শীলকুপ ইউনিয়নের মনকিচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এবং দুপুরের সরলের কাহারঘোনা বড়ুয়াপাড়ায় সহস্রাধিক মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

শুক্রবার সকালে শীলকুপ ইউনিয়নের মনকিচর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কম্বল বিতরণ কালে উপস্থিত ছিলেন শীলকুপ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হক সিকদার, কম্বল বিতরণের সমন্বয়ক আলহাজ্ব আশেক এলাহী সোহেল, মোঃ ছগির, জামাল, জাহাঙ্গীর আলম, টাইম বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান সিকদার, এনাম উদ্দিন চৌধুরী, মনছুর ইসলাম নাহিদ, ইয়াছিন সিকদার, জোবাইর ইসলাম, মোশারফ সিকদার, মহিউদ্দিন হেলাল সহ অন্যান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

অপরদিকে দুপুরের সরলের কাহারঘোনা বড়ুয়াপাড়ায় সমাজসেবক ফনিন্দ্র লাল বড়ুয়ার বাড়িতে অনুষ্টিত হয় । কম্বল বিতরণ কালে আলহাজ্ব আশেক এলাহী সোহেল , সমাজ সেবক ফনিন্দ্র লাল বড়ুয়া, ব্যবসায়ী মিজানুর রহমান সিকদার, মিলন কান্তি বড়ুয়া, ও বাঁশখালী বৌদ্ধ সমিতির সাধারণ সম্পাদক- সাংবাদিক কল্যাণ বড়ুয়া সুকাশ বড়ুয়া, সম্রাট বড়ুয়া কনক সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

এ সময়  কম্বল বিতরণের সমন্বয়ক ও ঠিকাদার আলহাজ আশেক এলাহী সোহেল বলেন, বাঁশখালীর সন্তান ইউনিয়ন ব্যাংক লিঃ এর এমডি মোকাম্মেল হক চৌধুরী (আলাল) এর ব্যক্তিগত পক্ষ থেকে পুকুরিয়া ইউনিয়ন থেকে শুরু করে সাধনপুর, বাহারছড়া, খানখানাবাদ, কালীপুর, পুঁইছড়িও জলদী, শেখেরখীল, ছনুয়াতে  কম্বল বিতরণ করা হয়েছে।

আলহাজ্ব মোকাম্মেল হক চৌধুরী (আলাল) এর পক্ষ থেকে বাঁশখালীর ১৪ টি ইউনিয়ন ও ১ পৌরসভাসহ পুরো বাঁশখালীতে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরন করা হবে। সাধারন মানুষ যাতে শীতে কষ্ট না পায় সেদিক বিবেচনা করে ইউনিয়ন ব্যাংক লি: এর এমডি মোকাম্মেল হক চৌধুরী ব্যক্তিগত ভাবে এ উদ্যোগ গ্রহন করেছে। এছাড়াও করোনা কালীন সময়ে তিনি বাঁশখালীর সর্বত্র ত্রাণ কার্যক্রম পরিচালনা করেন ।

Copyright© by Kutubdia News

kutubdianews

দৈনিক কুতুবদিয়া নিউজ সর্বস্তরের খবর অনুসন্ধানে সত্য তুলে ধরবো আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: