সাংবাদিক আবদুল জব্বারের পিতার মৃত্যু বার্ষিকী পালন

স্টাফ রিপোর্টার: মুহাম্মদ আফনান চৌধুরী।

চট্টগ্রামের বাঁশখালী উপজেলার সিনিয়র সাংবাদিক বাঁশখালী প্রেসক্লাবের সাবেক যুগ্ন সম্পাদক মোঃ আব্দুল জাব্বারের আব্বা মরহুম আবুল কাসেম এর মৃত্যুবার্ষিকীতে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এলাকার সমাজ সেবিক ছিলেন তিনি। উল্লেখ্য তিনি সাংবাদিক আবদুল জববার এর আব্বা। তিনি বার্ধক্যজনিরোগে আক্রান্ত হয়ে দীর্ঘদিন চিকিৎসাধীন ছিলেন।

চিকিৎসাধিন অবস্থায় নিজ বাস ভবনে এই দিনে মৃত্যুবরণ করেন। মগলবার সকাল থেকে তাঁর মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে নিজ বাসভবন বাঁশখালী ও মহেশখালী উপজেলার কালারমারছাড়ার ফকিরজুম পাড়া, ধলঘাটার সাপমরার ডেইল ওসমান বর বাড়ি ও বাঁশখালী পৌরসভাস্থ নেয়াজর পাড়ার নিজ বাসভবনে তাঁর পরিবারের সদস্যদের আয়োজনে খতমে কোরান, মিলাদ মাহফিল ও কেয়ামের আয়োজন করা হয়। সকাল থেকে শুরু হওয়া কোরান খতম শেষে মিলাদ মাহফিল ও দোয়া অনুষ্ঠানে হাফেজগন উপস্থিত ছিলেন।

দোয়া মাহফিল পরিচালনা করেন, কানুনগুখীল বায়তুল মামুর জামে মসজিদের পেশ ইমাম মাওলানা রেজাউল করিম জামিয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়া মাদরাসার শিক্ষাথী মাওলানা তোফাজ্জল হোসাইন আরো উপস্তিত ছিলেন, চট্টগ্রাম আলকরন হাসেমিয়া আহদিয়া ইসমালিয়া সুন্নিয়া মাদরাসার শিক্ষক হাফেজ মাও. সাদেক আলী, মাও. মাওলানা সাদ্দাম হোছাইন, আবদুল্লাহ আল্ হারুন অন্তর ও আবদুল্লাহ আল্ মামুন রবিচাঁন প্রমূখ। দোয়া মাহফিলে পরিবারের সদস্যবৃন্দ, আত্মীয়স্বজন ছাড়াও এলাকাবাসী অংশগ্রহন করেন।

Copyright© by Kutubdia News

kutubdianews

দৈনিক কুতুবদিয়া নিউজ সর্বস্তরের খবর অনুসন্ধানে সত্য তুলে ধরবো আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: