বাঁশখালী প্রধান সড়কে লবনবাহী কভারভ্যানেই বাড়ছে দূর্ঘটনা

স্টাফ রিপোর্টার: মুহাম্মদ আফনান চৌধুরী।

চট্টগ্রাম জেলার ব্যস্ততম বাঁশখালী উপজেলায় কিছুদিন ধরেই বাঁশখালীর প্রধান সড়ক কেড়ে নিচ্ছে অসংখ্য তাজা প্রাণ এরকম ভয়াবহ  পরিস্থিতে কক্সবাজারের মহেশখালী – বদরখালী, পেকুয়া হতে লবণবাহী কয়েকটি কভারভ্যান কিছুদিন ধরে বাঁশখালীর প্রধান সড়ক দিয়ে প্রতিদিন সন্ধ্যার পর যাতায়াত করে চলেছে।

লবণবাহী কভারভ্যান হতে লবণের পানি অপসারিত হয়ে রাস্তায় পিচ্ছিলতার সৃষ্টি করতেছে এবং পিচ্ছিলতার কারণে সন্ধ্যার পর গাড়ীতে যাতায়াত দুর্বিষহ হয়ে পড়েছে। ব্যস্ততম সড়কের পশ্চিম পাশ পিচ্ছিল হয়ে পড়ায় প্রতিদিন শত শত মোটরবাইক স্লিপ করে ভারসাম্য হারিয়ে রাস্তায় পড়ে আহত নিহত হয়েছে হচ্ছে এভাবে চলতে থাকলে আরো হবে এবং যাত্রীবাহী সিএনজি কার হাইয়েস সঠিক জায়গায় ব্রেক কষার পর ও গাড়ি না থেমে পিছলিয়ে অনিয়ন্ত্রণহীন হয়ে পড়ছে ফলে প্রতিদিন জীবনের তাগিদে ছুটে চলা মানুষদের প্রাণনাশের মতো ভয়াবহ পরিস্থিতি সৃষ্টি হচ্ছে।

লবণবাহী কভারভ্যান প্রতিদিন বাঁশখালীর প্রধান  ব্যস্ততম সড়ক দিয়ে লবণ নিয়ে যাতায়াত করতে থাকলে অসংখ্য সড়ক দুর্ঘটনা ঘটবে এবং প্রাণ হারাবে অসহায় সাধারণ মানুষ। বাঁশখালী উপজেলা প্রশাসনের কাছে জনসাধারণের একটাই অনুরোধ উক্ত বিষয়টি তদারকি করে লবণবাহী কভারভ্যান গুলির যাতায়াত বাঁশখালী সড়ক হতে বন্ধ করে সাধারণ মানুষের জীবন বাঁচাতে মৃত্যুর মিছিল বন্ধ করার অনুরোধ জানাচ্ছে সচেতন নাগরিক সমাজ।

Copyright by Kutubdia News

kutubdianews

দৈনিক কুতুবদিয়া নিউজ সর্বস্তরের খবর অনুসন্ধানে সত্য তুলে ধরবো আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: