একাদশের পরিবর্তন ঘিরে মাঠে নামছে আর্জেন্টিনা

কোপা আমেরিকার প্রথম ম্যাচে হোচট খেলেও দ্বিতীয় ম্যাচে ঠিকই ঘুরে দাঁড়িয়েছে লিওনেল মেসি নেতৃত্বাধীন আর্জেন্টিনা। এদিকে টুর্নামেন্টে দারুণ ফর্মে আছেন বার্সেলোনার সেরা খেলোয়াড় মেসি। গোল এসিস্ট সব মিলে সময়টা উপভোগ-ই করছেন ক্ষুদে জাদুকর। এবার মেসিদের সাথে গুরুত্বপূর্ণ ম্যাচে বড় চ্যালেঞ্জ প্যারাগুয়ে। রাত পোহালেই জয়ের জন্য মাঠে নামবে এই দুই দল।

বাংলাদেশ সময় কাল সকাল ৬টায় নিজেদের তৃতীয় গ্রুপ ম্যাচ খেলবে আর্জেন্টিনা। এবার কি প্যারাগুয়ে বাধা পেরোতে পারবে তারা? এদিকে, ম্যাচ শুরুর আগের দিনের সংবাদ সম্মেলনে এসে অধিনায়ককে প্রশংসায় ভাসিয়েছেন আর্জেন্টিনার কোচ স্কোলানি, ‘আমার মনে হয় মাঠে মেসির নেতৃত্ব সবসময় একই রকম। বাইরে সে দারুণ একজন ছেলে, যে পুরো দলকে সবসময় নেতৃত্ব দেয়। সে এটাতে বদলায়নি। মাঠে তার নেতৃত্বে সবকিছু তৈরি হয়।

এখন পর্যন্ত চলতি কোপা আমেরিকায় দুই ম্যাচে একটিতে জয় ও একটিতে ড্র করেছে আর্জেন্টিনা। তাই গুঞ্জন রয়েছে, প্যারাগুয়ের বিপক্ষে ম্যাচে বেশ কয়েকটি পরিবর্তন আনবেন দলটির কোচ। এ ব্যাপারে রোববার স্কোলানি বলেন, ‘ভালো করে জানে সবাই, যে ফুটবলাররা এসেছে তারা সবাই এই টুর্নামেন্ট খেলার যোগ্য। আমাদের শুধু তাদের পরিচর্যা করতে হবে। অন্যদিকে এমন কিছু খেলোয়াড় আছে যারা কঠিন কিছুতে ভেঙে পড়ে। তাদের দলের ভালোর জন্যই নেওয়া হয়েছে, তাই আমরা তাদের খেলাচ্ছি।

Copyright© by Kutubdia News

kutubdianews

দৈনিক কুতুবদিয়া নিউজ সর্বস্তরের খবর অনুসন্ধানে সত্য তুলে ধরবো আমরা

Leave a Reply

x
%d bloggers like this: