কাথরিয়া ইউনিয়নে করোনা টিকাদান কার্যক্রম উদ্বোধন

চট্টগ্রাম ব্যুরো: আবদুল জব্বার।

সারাদেশের মতো বাঁশখালীর কাথরিয়া ইউনিয়নে করোনা ভাইরাসের টিকাদান কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। শনিবার (৭ আগষ্ট) সকালে কাথরিয়া ইউনিয়ন পরিষদ হলরুমে আনুষ্ঠানিকভাবে এই টিকাদান কার্যক্রম উদ্বোধন করা হয়। কাথরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান চৌধুরীর সভাপতিত্বে এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইদুজ্জামান চৌধুরী।

এতে বিশেষ অতিথি হিসেবে বাঁশখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শফিউর রহমান মজুমদার, মেডিকেল অফিসার ডাঃ শুভাশীষ ত্রিপাঠী, বাঁশখালী থানার এসআই নজরুল ইসলাম, ইউপি সচিব পঙ্কজ দত্ত, ডাঃ মুনির উদ্দীন চৌধুরী, চট্টগ্রাম জজকোর্টের আইনজীবি মিজানুর রহমান, ইউপি সদস্য কামাল উদ্দীন, রমিজ উদ্দীন, আনসার উল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

কাথরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহজাহান চৌধুরী বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীকে আমি অভিনন্দন জানাই। তিনি বলেছেন গ্রামকে শহরে পরিণত করবেন। তিনি আজ ঘরে ঘরে টিকা পৌঁছে দিচ্ছেন। কাথরিয়া ইউনিয়নবাসীর পক্ষ থেকে আমি মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ও বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা জানাই।

Copyright© by Kutubdia News

kutubdianews

দৈনিক কুতুবদিয়া নিউজ সর্বস্তরের খবর অনুসন্ধানে সত্য তুলে ধরবো আমরা

Leave a Reply

x
%d bloggers like this: