বাঁশখালীতে করোনা ভ্যাকসিন প্রদান উদ্বোধন করেন সাংসদ মোস্তাফিজ

স্টাফ রিপোর্টার: আফনান চৌধুরী।

সারাদেশের ন্যায় চট্টগ্রামের বাঁশখালীতেও ইউনিয়ন পর্যায়ে টিকাদান কার্যক্রম উদ্বোধন করা হয়েছে। শনিবার (৭ আগষ্ট) সকালে সরল ইউনিয়ন পরিষদ হলরুমে আনুষ্ঠানিকভাবে এই কার্যক্রমের উদ্বোধন করেন বাঁশখালীর সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী এমপি। বাঁশখালী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ শফিউর রহমান মজুমদারের সভাপতিত্বে এই উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারে অর্থ মন্ত্রনালয়ের সংসদীয় কমিটির সদস্য ও সংসদ সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী।

এতে বিশেষ অতিথি হিসেবে বাঁশখালী উপজেলা নির্বাহী কর্মকর্তাসাইদুজ্জামান চৌধুরী, সরল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব রশিদ আহমদ চৌধুরী, বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডাঃ শুভাশীষ ত্রিপাঠী, চট্টগ্রাম জজকোর্টের এপিপি এডভোকেট রায়হাদ চৌধুরী রণি, বাঁশখালী থানার এসআই মোবারক হোসাইন, উপজেলা আনসার কর্মকর্তা দেলোয়ার হোসেন, ইউপি সচিব হারুনুর রশিদ, ইউপি সদস্য রশিদ আহমেদ, মোহাম্মদ সেলিম, জামাল উদ্দিন, মোহাম্মদ উল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন। ইউনিয়ন পর্যায়ে টিকাদান কার্যক্রম উদ্বোধন কালে প্রধান অতিথির বক্তব্যে সাংসদ আলহাজ্ব মোস্তাফিজুর রহমান চৌধুরী বলেন, ‘করোনা ভাইরাসে সারা বিশ্বে আতংক ছড়িয়ে পড়েছে।

এই করোনা থেকে বাঁচতে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কঠোর নির্দেশনার মাধ্যমে টিকার ব্যবস্থা করেছেন। শুধু টিকা নিলে হবে না, পাশাপাশি ঠিকমতো মাস্ক পড়তে হবে। স্বাস্থ্যবিধিসহ সরকারের দেয়া বিধিনিষেধ মানতে হবে।’উদ্বোধনের আগ থেকেই ইউনিয়ন পরিষদ চত্বরে টিকা নিতে উৎসুক মানুষের ভীড় ও বয়স্ক নারী, পুরুষের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। পরে উদ্বোধন শেষে রেজিস্ট্রেশন কাজ সম্পন্ন করে বয়স্কদের অগ্রাধিকার ভিত্তিতে টিকাদান করা হয়। জানা যায়, সারাদেশের মতো বাঁশখালীর ১৪ টি ইউনিয়নে ও পৌরসভায় প্রথম দিনে ৬০০ ডোজ করে টিকা দেওয়া হবে। এ কার্যক্রমের অংশ হিসাবে তিনদিনে ১৮শত জনকে টিকা দেওয়া হবে।

Copyright© by Kutubdia News

kutubdianews

দৈনিক কুতুবদিয়া নিউজ সর্বস্তরের খবর অনুসন্ধানে সত্য তুলে ধরবো আমরা

Leave a Reply

x
%d bloggers like this: