জেলায় ১৫ হাজার পরিবার পাবে ৩ কোটি ৭৫ লক্ষ টাকা

কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে ইউএনএইচসিআর ও রেডক্রিসেন্টের সহযোগিতায় কোভিড-১৯ এ ক্ষতিগ্রস্ত ১৫ হাজার পরিবার পাচ্ছে ৩ কোটি ৭৫ লক্ষ টাকা। রবিবার (২৯ আগস্ট) বিকালে জেলা প্রশাসনের এটিএম জাফর আলম সম্মেলন কক্ষে ৫ হাজার পরিবারকে ১ কোটি ২৫ লক্ষ বিতরণের মাধ্যমে এই কার্যক্রম শুরু হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. কামরুল হাসান।

এসময় তিনি বলেন, করোনার কারণে মানুষের কাজের সুযোগ কমে গেছে। তাই ক্ষতিগ্রস্ত প্রান্তিক জনগোষ্ঠীকে সহায়তা দিতে সরকার বদ্ধপরিকর। সরকারের পাশাপাশি বিভিন্ন এনজিও সংস্থাও মানবিক কার্যক্রম চালিয়ে যাচ্ছে। করোনা সংকটে মানুষের পাশে দাড়িয়েছে ইউএনএইচসিআর ও রেডক্রিসেন্ট। যা সত্যিই প্রশংসনীয় পদক্ষেপ।

জেলা প্রশাসক মো. মামুনুর রশীদের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শ্রাবস্তী রায়, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জাহিদ ইকবাল, অতিরিক্ত জেলা প্রশাসক(মানব সম্পদ ও উন্নয়ন) নাসিম আহমেদ, ইউএনএইচসিআর কক্সবাজার সাব অফিসের প্রধান ইটা সুয়েট ও লাইভলিহুড অফিসার সুব্রত কুমার চক্রবর্তী।

Copyright© by Kutubdia News

kutubdianews

দৈনিক কুতুবদিয়া নিউজ সর্বস্তরের খবর অনুসন্ধানে সত্য তুলে ধরবো আমরা

Leave a Reply

x
%d bloggers like this: