রেইমসের বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচে খেলতে নামলেন আর্জেন্টিনার মহা তারকা

অবশেষে পিএসজির জার্সি গায়ে খেলতে নামলেন লিওনেল মেসি। রোববার রাতে রেইমসের বিপক্ষে লিগ ওয়ানের ম্যাচে খেলতে নামলেন আর্জেন্টিনার মহা তারকা। ​তার অভিষেক ম্যাচে পিএসজি ২-০ গোলে হারিয়েছে রেমিসকে। এদিন দলের হয়ে একাই দুটি গোল করেছেন কিলিয়ান এমবাপ্পে। মেসির অভিষেক ম্যাচের মঞ্চে নায়ক বনে যান কালিয়ান এমবাপে। ম্যাচের ১৬ মিনিটের মাথায় তিনি প্রথম গোলটি করেন।

এ সময় ডানদিক থেকে ডি বক্সের মধ্যে ক্রসে বল বাড়িয়ে দেন অ্যাঙ্গেল ডি মারিয়া। সেটাতে লাফিয়ে উঠে হেড নেন এমবাপে। রিমসের গোলরক্ষক প্রেডরাগ রাজকোভিচের চেয়ে চেয়ে দেখা ছাড়া আর কিছু করার ছিল না। প্রথমার্ধে এই একটি গোলই হয়। বিরতির পর ৫১ মিনিটে গোলরক্ষক কেইলর নাভাসের ভুলে গোল হজম করে বসেছিল পিএসজি। কিন্তু ভিএআর চেকে অফসাইডের কারণে গোলটি বাতিল হয়।

৬৩ মিনিটে নিজের জোড়া গোল পূর্ণ করেন এমবাপে। তাতে পিএসজি এগিয়ে যায় ২-০ ব্যবধানে। এ সময় ডানদিক থেকে আশরাফ হাকিমি বামদিকে বক্সের মধ্যে ক্রসে বল বাড়িয়ে দেন এমবাপেকে। ধাবমান বলে বাম পা লাগিয়ে কাছের পোস্ট দিয়ে জালে জড়ান তিনি। রিমসের গোলরক্ষক এদিকে আসার অনেক আগেই বল জালে আশ্রয় নেয়। ৬৫ মিনিটে নেইমার দ্য সিলভাকে উঠিয়ে লিওনেল মেসিকে মাঠে নামান কোচ মাউরিসিও পচেত্তিনো।

বাকি সময়ে অবশ্য আর কোনো গোল হয়নি। জেতার জন্য অবশ্য আর কোনো গোলের প্রয়োজনও হয়নি পিএসজি’র। এ জয়ের ফলে ৪ ম্যাচে পূর্ণ ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষেই রয়েছে পিএসজি। অন্যদিকে ১০ পয়েন্ট নিয়ে দুইয়ে রয়েছে অ্যাঞ্জার্স। আর সমান ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে ১৭তম অবস্থানে রয়েছে রেঁস।

Copyright© by Kutubdia News

kutubdianews

দৈনিক কুতুবদিয়া নিউজ সর্বস্তরের খবর অনুসন্ধানে সত্য তুলে ধরবো আমরা

Leave a Reply

x
%d bloggers like this: