জামায়াতে ইসলামী চট্টগ্রাম মহানগরীর নায়েবে আমীর শাহজাহান চৌধুরী গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার: আফনান চৌধুরী।

হেফাজতের সহিংসতায় ইন্ধন দেওয়ার কারনে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসের শুরা’র সদস্য ও চট্টগ্রাম মহানগরী’র নায়েবে আমীর সাবেক এমপি শাহজাহান চৌধুরীকে গ্রেপ্তার করা হয়েছে,অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে  হাটহাজারীর ঘটনার ইন্দন দাতা সে।

আজ (১৫ মে) ভোরে সাতকানিয়ার পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের ছমদর পাড়ার ২ নং গলির নিজ বাড়ি থেকে তাকে ধরা হয়। চট্টগ্রাম জেলা পুলিশ এর শাখার (ডিএসবি) অতিরিক্ত পুলিশ সুপার আবদুল্লাহ আল মাসুম বলেন, হাটহাজারীতে তার বিরুদ্ধে রয়েছে হেফাজতের সহিংসতায় ইন্ধন দেওয়ার অভিযোগ। এজন্য সাবেক এমপি শাহজাহান কে গ্রেপ্তার করা হয়।

প্রসঙ্গত,জাতির পিতার শতবর্ষ উপলক্ষে  ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির আগমনকে কেন্দ্র করে ঢাকার বায়তুল মোকাররমে সংঘর্ষ হয়েছিল। এর জেরে হাটহাজারীতে বিক্ষোভ ও সড়ক অবরোধ করে  রাখে হেফাজতে ইসলাম। হাটহাজারী ভূমি অফিসে আগুন দেয় তারা। এ সময় পুলিশের সাথে সংঘর্ষে মারাও  যায় চার জন।

এ ঘটনায় হেফাজতের আমির জুনায়েদ বাবুনগরীসহ জামায়াত-বিএনপির নেতা কর্মীদের আসামি করে হাটহাজারী থানায় পৃথক পৃথক ভাবে ১০টি মামলা করেন পুলিশ। গোপন সূত্রে জানা যায়, ঈদ করতে বৃহষ্পতিবার রাতে সাতকানিয়ায় গ্রামের বাড়িতে গিয়েছিলেন তিনি। এর আগে ২০১৮ সালের ৩ ই আগস্ট নগরীর খুলশী থানার মুরগির ফার্ম এলাকা থেকে শাহজাহান চৌধুরী গ্রেপ্তার করা হয়েছিলো এবং পরে তিনি জামিনে মুক্তি বের হন।

Copyright© by Kutubdia News

kutubdianews

দৈনিক কুতুবদিয়া নিউজ সর্বস্তরের খবর অনুসন্ধানে সত্য তুলে ধরবো আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: