২০২০-২১ বঙ্গবন্ধু শেখ মুজিব কুইজে অংশগ্রহণকারীদের জন্য সুখবর

বঙ্গবন্ধু শেখ মুজিব কুইজ ২০২০-২১-এ অংশগ্রহণকারীদের জন্য খুশির খবর। বঙ্গবন্ধু শেখ মুজিব কুইজের টেলিকম পার্টনার টেলিটক-এর পক্ষ থেকে প্রত্যেকে পাচ্ছেন স্পেশাল ডাটা অফারসহ ফ্রি সিম। এতে সিম অ্যাক্টিভ করার পর ৫ জিবি এবং পর্যায়ক্রমে প্রতি মাসে ২ জিবি করে ১২ মাসে ২৪ জিবিসহ সর্বমোট ২৯ জিবি ডাটা সুবিধা থাকছে। প্রিয় অ্যাপ এবং নিবন্ধন করা মোবাইলে মেসেজের মাধ্যমে OTP পাঠানো হবে, যা দিয়ে সিম উত্তোলন করা যাবে।

প্যাকেজ নাম: বর্ণমালা (সিম ফ্রি), সিম উত্তোলনের শেষ সময় ৩রা সেপ্টেম্বর ২০২১, সিম উত্তোলনের স্থান – নিকটস্থ যেকোনো টেলিটক গ্রাহক সেবা কেন্দ্র। গ্রাহকের সুবিধার্থে স্পেশাল অফার সংক্রান্ত বিস্তারিত উল্লেখ করা হলো, ১/ সিম অ্যাক্টিভ করার পর প্রথম ৫০ টাকা রিচার্জে রয়েছে ফ্রি ৫ জিবি ডাটা, ৫০ মিনিট টকটাইম এবং ৫০টি এসএমএস। এছাড়া প্রতিমাসে ২০ টাকা রিচার্জে ২ জিবি করে ১২ মাসে মোট ২৪ জিবিসহ সর্বমোট ২৯ জিবি ইন্টারনেট একদম ফ্রি।

২/ প্রতি মাসে ২০ টাকা রিচার্জে ২ জিবি ডাটার মেয়াদ থাকবে ৭ দিন। একই মাসে গ্রাহক পুনরায় ২০ টাকা রিচার্জ করলে ডাটা যোগ হবে না, শুধু ব্যালেন্সে যোগ হবে। ৩/ রিচার্জকৃত টাকা গ্রাহকের মূল ব্যালেন্সে যোগ হবে, যা টেলিটক-এর যেকোনো সার্ভিস ক্রয়ে ব্যবহার করা যাবে। বিশেষ দ্রষ্টব্য: স্পেশাল ডাটা অফারের পাশাপাশি বর্ণমালা সিমের অন্যান্য অফারও বহাল থাকবে।

Copyright by Kutubdia News

kutubdianews

দৈনিক কুতুবদিয়া নিউজ সর্বস্তরের খবর অনুসন্ধানে সত্য তুলে ধরবো আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x
%d bloggers like this: