২৬শে জুন শুরু হতে যাচ্ছে প্রিমিয়ার লিগের অলিখিত ফাইনাল

কে হবে ঢাকা প্রিমিয়ার লিগের চ্যাম্পিয়ন? ২২ পয়েন্টের টাইব্রেক করে সেই প্রশ্নের উত্তর মেলাতে কাল শনিবার (২৬ জুন) অলিখিত ফাইনালে প্রাইম ব্যাংকের মুখোমুখি হবে আবাহনী। দু’দলের তারকা তামিম-মুশফিক না থাকলেও পেস আর ব্যাটিং এ লড়াই হবে সেয়ানে সেয়ানে। মিরপুরে ম্যাচটি শুরু হবে দুপুর দুই টায়।

লিগে ১৪ রাউন্ড শেষেও জানা যায়নি চ্যাম্পিয়ন কে। শেষ দিনে এই উত্তরের অপেক্ষা থেকেই পরিষ্কার কতটা জমজমাট হয়েছে লড়াই। বিতর্ক আর নানা সমালোচনা থাকলেও ঢাকা প্রিমিয়ার লিগই যে এ দেশের ক্রিকেটের সবচে জৌলুসপূর্ণ আসর তা প্রমাণ হলো আরও একবার। এই ম্যাচ জিতলেই ১৪-১৫ মৌসুম পর আবারও সেরার মুকুট পরবে প্রাইম ব্যাংক। আর আবাহনীর সামনে চ্যালেঞ্জটা শিরোপা ধরে রাখার।

লড়াইটা হতে পারতো তামিম-মুশফিকের। কিন্তু হতে দেয়নি ইনজুরি। তারপরও আবাহনীর মেহেদি-সাইফুদ্দিনের সাথে হবে প্রাইমের মোস্তাফিজ রুবেলের গতির লড়াই। তবে ব্যাটিং ইনফর্ম মুনিম, লিটন, আফিফরা এগিয়ে রাখবে আকাশী নীলদের। গ্রুপ পর্বে আবাহনীর কাছে এক প্রকার পাত্তাই পায়নি প্রাইম ব্যাংক। তবে এটি আর দশটা ম্যাচ নয়। অলিখিত ফাইনালে তাই তো পরিসংখ্যান নয়, বড় ফ্যাক্টর হতে পারে স্নায়ুচাপ।

Copyright© by Kutubdia News

kutubdianews

দৈনিক কুতুবদিয়া নিউজ সর্বস্তরের খবর অনুসন্ধানে সত্য তুলে ধরবো আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x
%d bloggers like this: