লকডাউনের মধ্যে টিকটক করতে বের হওয়ায় শাস্তি পেতে হচ্ছে যুবকদের

লকডাউনের মধ্যেও টিকটক করতে বের হয়ে শাস্তি পেলেন দুই কিশোর। জরিমানার বদলে দুই কিশোরকে এক পা উঁচু করে ১৫ মিনিট দাঁড় করিয়ে রাখে আনসার ও বিজিবি সদস্যরা। শুক্রবার (২৩ জুলাই) বিকালে নারায়ণগঞ্জের চাষাঢ়া শান্ত্বনা মার্কেটের সামনে দেখা যায় এমন দৃশ্য। যেখানে লকডাউন অমান্যকারীদের এক পা তুলে দাঁড় করিয়ে রাখেন বিজিবি ও আনসার সদস্যরা। জরিমানার বদলে অভিনব এই শাস্তি প্রদান করায় অনেকেই সাধুবাদ জানিয়েছেন আইনশৃঙ্খলায় নিয়োজিত সদস্যদের।

চাষাড়ায় আইনশৃঙ্খলায় নিয়োজিত এক আনসার সদস্যরা জানালেন, বিকালে মাসুদ (১৮) ও আল আমিন (১৮) নামে দুই কিশোর হেঁটে পাড় হচ্ছিলেন চাষাঢ়া চত্বর। পথিমধ্যে আনসার সদস্যদের জিজ্ঞাসাবাদের মুখে পড়েন তারা। একবার বলছেন কাজে যাবেন আবার বলছেন ঈদগাহে যাবেন। বাধ্য হয়ে পাঠানো হয় বিজিবির কাছে। বিজিবি সদস্যরা চেপে ধরতেই উভয়েই বলে দেন আসল তথ্য।

মাসুদ জানায়, টিকটক ভিডিও বানাতে কেন্দ্রীয় ঈদগাহের দিকে যাচ্ছিলেন তারা। লকডাউন জানা থাকলেও কেউ কিছু বলবে না এমন ভরসাতেই বের হয়েছিলেন। কিন্তু শাস্তির মুখোমুখি হবার পর এখন ক্ষমা চেয়ে ফিরে যেতে চান নিজ বাড়িতে। একইভাবে আরেক কিশোর আল আমিন জানায়, ঘরে বসে থাকতে ভালো লাগছিল না তার। বাসায় বসে থাকতে থাকতে বিরক্ত হয়ে গেছেন তিনি।

তাই বন্ধু মাসুদকে সঙ্গে নিয়ে চাচার বাসায় যাচ্ছেন। ঈদের ছুটিতে বেড়িয়ে আসার জন্যেই লকডাউনের মাঝে বের হয়েছেন তারা। উভয়ের ভিন্ন ভিন্ন বক্তব্যের পরে শাস্তি দেয়া হয় এক পা তুলে দাঁড়িয়ে থাকার নির্দেশ। ১৫ মিনিট পর ছেড়ে দেয়া হয় উভয়কেই। তবে ঈদগাহের দিকে নয়, তাদের বাড়ি দিকেই ফিরে যেতে বাধ্য করেন তারা।

Copyright© by Kutubdia News

kutubdianews

দৈনিক কুতুবদিয়া নিউজ সর্বস্তরের খবর অনুসন্ধানে সত্য তুলে ধরবো আমরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

x
%d bloggers like this: